1 March- 2021, 6:20 am ।। ১৬ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় বাবাকে রোগী সাজিয়ে অ্যাম্বুল্যান্সে চড়ে বিয়ে সারল যুবক

লকডাউনে সব ধরনের সামাজিক অনুষ্ঠান বন্ধ থাকলেও অ্যাম্বুলেন্সে করে বিয়ে সেরে ফেলে চাঞ্চল্য সৃষ্টি করেছেন ভারতের এক যুবক।

সংবাদ প্রতিদিন জানায়, আগ থেকেই বিয়ের দিনক্ষণ ঠিক ছিল আহমেদ নামে ওই যুবকের। কিন্তু করোভাইরাস সংক্রমণ রোধে ঘোষিত লকডাউন এতে বাদ সাধল। ফলে পুলিশকে ফাঁকি দিতে বেছে নেন অভিনব এক পন্থা।

জানা যায়, উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরের খাতৌলির বাসিন্দা আহমেদ। দিল্লির এক তরুণীর সঙ্গে বিয়ে ঠিক হয় ২৬ বছর বয়সী এই যুবকের।

লকডাউনে পড়ে পাত্রীপক্ষ কিছুটা পিছিয়ে আসতে চাইলেও পাত্রপক্ষ বিয়ে নিয়ে ছিল অনড়। তাই বাবাকে রোগী সাজিয়ে অ্যাম্বুলেন্সে করে উত্তরপ্রদেশ থেকে দিল্লি পাড়ি দেয় আহমেদ। পুলিশের চোখকে ফাঁকি দিয়ে ওই তরুণ বিয়েও সেরে ফেলে। যদিও পরে প্রতিবেশীদের তৎপরতায় পুলিশ খবর পায়।

পুলিশ খবর পাওয়ামাত্রই কয়েকজন স্বাস্থ্যকর্মী নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়। তারা ওই যুবকের পরিবারের সকলের এবং নববধূর করোনা টেস্ট করায়। তবে এখনও কারও রিপোর্ট হাতে এসে পৌঁছায়নি। পুলিশ ওই অ্যাম্বুল্যান্স চালকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় মামলা রুজু করেছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন