10 December- 2019, 5:22 am ।। ২৬শে অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

বেতাগীর চান্দখালী বাজারের রাস্তাঘাটের বেহাল দশা

লিপিকা মন্ডল অর্পিতাঃ
বরগুনার বেতাগীর চান্দখালী বাজারের সড়কগুলো ভাংগাচোরা, খানাখন্দে ও বর্ষায় পানিজমে বেহাল দশায় পরিনত হয়েছে। পথযাত্রীসহ ও যানবাহন চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে।
বরগুনা জেলার বেতাগী উপজেলা চান্দখালী একটি পুরাতন ঐতিহ্যবাহী বাজার। সরেজমিনে দেখা গেছে, সুর্নিদিষ্ট ড্রেনেজ ব্যবস্থা ও রাস্তার দুই পাশে জলসবদ্ধতা সৃষ্টি হয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। এ বাজারের প্রতিটি রাস্তাই চলাচলের অনুপযোগী। একটু বৃষ্টি হলেই রাস্তার খানাখন্দে পানিজমে বেহাল অবস্থা সৃষ্টি হয়। ফলে চরম দুর্ভোগে পোহাতে হয় সৃথানীয় ব্যবসায়ী, স্কুলগামী শিক্ষার্থীসহ, নারী-শিশু প্রতিদিন ওই রাস্তা দিয়ে চলাচল করে কয়েক হাজার পরিবার। ভরা বর্ষা মৌসুমে সড়কগুলোতে পানিজমে সড়কগুলো ফসলের মাঠে পরিনত হয়।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone সাবেক রাষ্ট্রপতি এরশাদ আর নেই  Icone বেতাগী পৌরসভার কর্মচারীদের কর্ম বিরতি  Icone বেতাগী উপজেলা চেয়ারম্যানের মা চলে গেলেন না ফেরার দেশে  Icone মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন নসু চলে গেলেন না ফেরার দেশে  Icone বেতাগীর ফুলতলা গ্রামের মহি উদ্দিনের বড় ভাইয়ের দ্বারা নির্যাতনের শিকার, থানা পুলিশের ভূমিকা রহস্যজনক দাবী ভিকটিম মহি উদ্দিনের  Icone বেতাগীতে হাতি দিয়ে চাঁদাবাজি  Icone বেতাগীতে পালিয়ে যাওয়া শিক্ষক ও দুই সন্তানের জননী উদ্ধার  Icone বেতাগীতে ছেলের শিক্ষকের হাত ধরে দুই সন্তানের জননী পালিয়ে গেছে  Icone বেতাগী দৈনিক ভোরের কাগজ ও ভোরের অঙ্গীকার প্রতিনিধি'র ইফতার ও দোয়া মোনাজাত  Icone বেতাগীতে স্থানীয় পর্যায়ে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা