9 December- 2019, 9:13 pm ।। ২৬শে অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন আর নেই

হৃদয় হোসেন মুন্না ♦

বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের দেশান্তরকাঠী গ্রামের মুক্তিষোদ্ধা মরহুম আমজাদ আলী’র ছেলে মুক্তিযোদ্ধা মো.জাহিদ হোসেন (৬৫) গত বুধবার রাত ১১ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। (ইন্না…. রাজেউন।) মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় তাঁর মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

রাস্ট্রীয় মর্যাদায় দাফনের পূর্ব মূর্হুতে মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজীব আহসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির ও মুক্তিযোদ্ধাবৃন্দ।

মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন মহান মুক্তিযুদ্ধে ১১ সেক্টরের সাব-সেক্টর বুকাবুনিয়া অংশগ্রহন করেন।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone সাবেক রাষ্ট্রপতি এরশাদ আর নেই  Icone বেতাগী পৌরসভার কর্মচারীদের কর্ম বিরতি  Icone বেতাগী উপজেলা চেয়ারম্যানের মা চলে গেলেন না ফেরার দেশে  Icone মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন নসু চলে গেলেন না ফেরার দেশে  Icone বেতাগীর ফুলতলা গ্রামের মহি উদ্দিনের বড় ভাইয়ের দ্বারা নির্যাতনের শিকার, থানা পুলিশের ভূমিকা রহস্যজনক দাবী ভিকটিম মহি উদ্দিনের  Icone বেতাগীতে হাতি দিয়ে চাঁদাবাজি  Icone বেতাগীতে পালিয়ে যাওয়া শিক্ষক ও দুই সন্তানের জননী উদ্ধার  Icone বেতাগীতে ছেলের শিক্ষকের হাত ধরে দুই সন্তানের জননী পালিয়ে গেছে  Icone বেতাগী দৈনিক ভোরের কাগজ ও ভোরের অঙ্গীকার প্রতিনিধি'র ইফতার ও দোয়া মোনাজাত  Icone বেতাগীতে স্থানীয় পর্যায়ে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা