28 February- 2021, 3:06 pm ।। ১৫ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বরিশাল-ঢাকা রুটে ৬ শত যাত্রী নিয়ে আবারও গ্রিন নাইল লঞ্চ বিকল!

নিজস্ব প্রতিবেদকঃ

বরিশাল-ঢাকা (দিবা) রুটের লঞ্চ সার্ভিস ‘গ্রিন লাইন-৩’ বিকল হয়ে গেছে। শুক্রবার (২২ জুন) বিকেল ৩টায় বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে জাহাজটি ছাড়ার কথা থাকলেও বন্দরেই এটির ইঞ্জিন সমস্যা দেখা দেয়। এতে করে ওই জাহাজের ৬০০ যাত্রী বিপাকে পড়েছেন।
এ ব্যাপারে গ্রিন লাইন ওয়াটার ওয়েজের ব্যবস্থাপক আব্দুস ছাত্তার জানান, বিকেল ৩টায় বরিশাল থেকে যাত্রী নিয়ে ঢাকা রওনা দেওয়ার আগেই ইঞ্জিনে হাওয়া ঢুকে ত্রুটি দেখা দেয়। আমাদের গ্রিন লাইন-২ রাত ৯টায় বরিশালে পৌঁছাবে। এরপর যাত্রীদের বরিশাল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হবে। যাত্রীদের মধ্যে যারা টিকিট ফেরত দিয়েছেন, তাদের টিকিট ফেরত নেয়া হয়েছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন