10 December- 2019, 5:13 am ।। ২৬শে অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

Betaginews24.com

বেতাগীর এসিল্যান্ডের স্ত্রী ছুরিকাহত !

স্বপন কুমার ঢালী ।।

আজ মঙ্গলবার (৩ জুলাই) বিকাল ৬ টায় বরগুনার বেতাগী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পাল এর বাসায় এক দুর্বৃত্ত ঢোকে তার স্ত্রী অদিতি পাল’কে ছুরি মেরে আহত করে। বেতাগী থানার সন্নিকটে বেতাগী সরকারি কলেজের সামনে মানছুরা ভিলা’র দ্বিতীয় তলার একটি ইউনিটে সহকারি কমিশনার (ভূমি) এর বাসা। বিকাল ৬টার ১০-১৫ মিনিট পূর্বে এসিল্যান্ড বাসা থেকে অফিসে যান। ৬টার সময় তার বাসার দরজা এক দুর্বৃত্ত নক করে। তার স্ত্রী এসিল্যান্ডকে ভেবে দরজা খুললে সাথে সাথে অজ্ঞাত দুর্বৃত্ত বাসায় ঢুকে তার পেটে ছুরি মারে। এসময় তিনি পাশে সরে গেলে তার পেটের বাম পাশ কেটে যায়। সাথে সাথে তাকে বেতাগী হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। চিকিৎসা শেষে বর্তমানে বাসায় অবস্থান করেন।
ধারণা করা হচ্ছে পূর্ব শত্রæতার জের হিসেবে এ ঘটনা ঘটানো হয়েছে। উল্লেখ্য অদিতি বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কালিদাস বড়াল ও মহিলা সংসদ সদস্য হ্যাপি বড়ালের কন্যা । কিছুদিন পূর্বে সহকারি কমিশনার (ভূমি) রামানন্দ পাল এর সাথে বিয়ের পর বেতাগীতে আসেন । গত ১৬ ডিসেম্বর তার পিত্রালয় বাগেরহাটের চিতলমারী’র বাসায় ঘুমন্ত অবস্থায় জানালা দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করে। এর থেকে ধারনা করা হচ্ছে পূর্ব শত্রতার জের ধরে বাগেরহাট থেকে কোন সন্ত্রাসী এসে এ ঘটনা ঘটাতে পারে বলে ধারনা করা হচ্ছে। ঘটনার সাথে সাথে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজীব আহসান, বেতাগী থানা ওসি মোঃ মামুনুর রশিদ বেতাগী হাসপাতালে চলে যান এবং ঘটনাস্থল পরির্দশন করেন। বরগুনা জেলা পুলিশ সুপার বিজয় বসাক, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন । সন্ধ্যা সাড়ে ৭টায় ঘটনাস্থল পরির্দশন করেন। রাত ৮টয় জেলা প্রশাসক মোঃ মোখলেচুর রহমান ঘটনাস্থল পরির্দশন করেন আহত অদিতি পালের শারীরিক অবস্থার খবর নেন এবং উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone সাবেক রাষ্ট্রপতি এরশাদ আর নেই  Icone বেতাগী পৌরসভার কর্মচারীদের কর্ম বিরতি  Icone বেতাগী উপজেলা চেয়ারম্যানের মা চলে গেলেন না ফেরার দেশে  Icone মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন নসু চলে গেলেন না ফেরার দেশে  Icone বেতাগীর ফুলতলা গ্রামের মহি উদ্দিনের বড় ভাইয়ের দ্বারা নির্যাতনের শিকার, থানা পুলিশের ভূমিকা রহস্যজনক দাবী ভিকটিম মহি উদ্দিনের  Icone বেতাগীতে হাতি দিয়ে চাঁদাবাজি  Icone বেতাগীতে পালিয়ে যাওয়া শিক্ষক ও দুই সন্তানের জননী উদ্ধার  Icone বেতাগীতে ছেলের শিক্ষকের হাত ধরে দুই সন্তানের জননী পালিয়ে গেছে  Icone বেতাগী দৈনিক ভোরের কাগজ ও ভোরের অঙ্গীকার প্রতিনিধি'র ইফতার ও দোয়া মোনাজাত  Icone বেতাগীতে স্থানীয় পর্যায়ে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা