25 February- 2021, 10:06 am ।। ১২ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বাসের হেলপার সাইফুলের ঈদুল আজাহায় আর বাড়ি ফেরা হল না

বেতাগী নিউজ ডেস্কঃ

বরগুনা-বরিশাল মহাসড়কে দুই বাসের চাপায় সাইফুল নামে এক বাসের হেলপার (সহকারী) নিহত হয়েছেন।

বুধবার (২২ আগস্ট) সকাল ৯টার দিকে বরগুনা পৌরসভার টাউনহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুলের বাড়ি বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দুধাল মোড় গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় বাসিন্দা রনি নামে এক ব্যক্তি হানিফ পরিবহনের একটি চলন্ত বাসের চাবি জোর করে নিতে গিয়ে বাসটি সামনের দিকে এগিয়ে যায়। এসময় রাস্তার ওপরে পার্কিং করা ইসলাম পরিবহনের হেলপার সাইফুল বাস থেকে নামতে গিয়ে দুই বাসের চাপায় পরে ঘটনাস্থলেই মারা যান।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ্জামান বাংলানিউজকে বলেন, যেহেতু বাসের চালক গাড়ি চালাচ্ছিল, সেখানে দুর্ঘটনার জন্য সম্পূর্ণ দায়ী চাকলই। দুর্ঘটনায় হানিফ পরিবহন বাসটি জব্দ করা হয়েছে। মরদেহ উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন  Icone বেতাগী পৌর নির্বাচন: সংঘর্ষের জেরে একজনকে মাথা ফাটিয়ে আহত