3 March- 2021, 2:44 pm ।। ১৮ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বরিশাল জেলাকে ‘লকডাউন’ ঘোষণা

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ২ জন রোগীর দেহে করোনা পজেটিভ হওয়ায় বরিশাল জেলা লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন। রোববার (১২ এপ্রিল) সন্ধ্যায় এই দুই জনের করোনা পরীক্ষার পজেটিভ রিপোর্ট পাওয়ার পর বরিশাল জেলা প্রশাসন এই ঘোষণা দেয়।
জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান লকডাউন চলাকালে সরকারী স্বাস্থ্যবিধি ও নির্দেশ যথাযথভাবে মেনে চলার জন্য আহ্বান জানিয়েছেন। এই নির্দেশ অমান্যকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

চিকিৎসাধীন ওই দুই রোগীর মধ্যে একজনের বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরচর ইউনিয়নে, তার বয়স ৬০ বছর, তিনি পুরুষ। তিনি নারায়নগঞ্জে একটি গার্মেন্টে চাকুরী করতেন। গত সপ্তাহে তিনি বাড়ি এসেছেন।

অপজনের বাড়ি একই জেলার বাকেরগঞ্জ উপজেলার ডিঙ্গারহাটে। তিনিও ৫৬ বছর বয়সের একজন পুরুষ। তিনি একটি ব্যাংকের নিরাপত্তা কর্মীর চাকুরী করেন।

শের-ই বাংলা মেডিকেলের পরিচালক ডা. মো. বাকির হোসেন জানান, ওই দুই রোগীর নমুনা গতকাল শনিবার মেডিকেল কলেজের আরটি-করোনা ল্যাবে পরীক্ষা করা হয়েছিলো। আজ তাদের করোনা পরীক্ষার রিপোর্ট এসেছে। রিপোর্টে তাদের দুইজনের পজেটিভ হয়েছে। বিষয়টি জেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে।

এদিকে বরিশালে করোনা আক্রান্ত রোগী পাওয়ার খবরে জেলা প্রশাসন সন্ধ্যায় এক গণবিজ্ঞপ্তিতে বরিশাল জেলা লকডাউন ঘোষণা করে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা