7 March- 2021, 12:50 pm ।। ২২শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

দেশে করোনায় মৃত্যু ১০০ ছাড়িয়েছে, নতুন আক্রান্ত ৪৯২

দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১০ জন করোনাভাইরাসে (কভিড-১৯) মারা গেছেন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ১০১ জনে দাঁড়িয়েছে।

একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৪৯২ জন। এ নিয়ে মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯৪৮ জন।

সোমবার আড়াইটায় স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ২ হাজার ৭৭৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে যা আগের চেয়ে ৫ শতাংশ বেশি। নতুন করে আক্রান্তের সংখ্যা অনেক বেড়ে গেছে। মৃতের সংখ্যাও একশ’ ছাড়িয়ে গেছে।

অধ্যাপক নাসিমা সুলতান বলেন, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১০ জনের মধ্যে আটজন পুরুষ আর দুজন নারী। তাদের পাঁচজন ঢাকার, চারজন নারায়ণগঞ্জের আর একজন নরসিংদীর।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় আরও ১০ জন করোনা রোগী সুস্থ হয়ে বাসায় ফিরে গেছেন। এ নিয়ে মোট ৮৫ জন করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন।

সবাইকে যতদূর সম্ভব ঘরে থাকার আহ্বান জানিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের এই কর্মকর্তা বলেন, অন্যথায় আমরা এই আক্রান্ত এবং মৃত্যুর মিছিল থামাতে পারবো না।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ