7 March- 2021, 4:59 am ।। ২২শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

কালীগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ৩১

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে (কোভিট-১৯) একদিনে নতুন করে ৩১ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭৪ জন। সোমবার (২০এপ্রিল) দুপুরে স্থানীয় গণমাধ্যমকর্মীদের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ছাদেকুর রহমান আকন্দ গতকাল রবিবারের (১৯ এপ্রিল) এ নতুন আক্রান্তের তথ্যটি নিশ্চিত করেছেন।

তথ্য দিতে দেরি হওয়ার বিষয়ে তিনি সাংবাদিকদের জানান, গাজীপুর সিভিল সার্জন অফিস থেকেই আজ (২০ এপ্রিল) দুপুরে তথ্য পাঠিয়েছে। আর পাওয়ার সাথে সাথেই নিজের ব্যক্তিগত ফেসবুক আইডির মাধ্যমে স্থানীয় গণমাধ্যমকর্মীদের জানিয়ে দেওয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো. শিবলী সাদিক জানান, গত ১২ এপ্রিল এ উপজেলায় প্রথম করোনায় আক্রান্ত ৫ জন রোগী শনাক্ত হয়। গত ৮ দিনে আক্রান্তের সংখ্যা ৭৪ জনে দাঁড়িয়েছে।

ইউএনও আরো জানান, করোনা আক্রান্ত ৩১ জনকে আইসোলেশনের ব্যবস্থা করা হবে। এছাড়াও তাদের সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করে আগামীকাল ঢাকার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পাঠানো হবে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা