3 March- 2021, 2:07 pm ।। ১৮ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় খাবারের দাবিতে ইউএনওর কার্যালয় ঘেরাও

আসাদুজ্জামান সজীব, বিশেষ প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে খাবারের দাবিতে উপজেলার কয়েকটি ইউনিয়নের নারী-পুরুষ ও শিশুসহ অসখ্য মানুষ উপজেলার নির্বাহী কর্মকর্তা কার্যালয় ঘেরাও করে কয়েক ঘন্টা অবস্থান নেন। এ সময় তারা ত্রাণের দাবিতে ‘আর কত থাকব উপবাস, খাবার দে’ স্লোগান দিয়ে বিক্ষোভ করেন।

আজ মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে স্থানীয়রা সরাইলে এই কর্মসূচী পালন করে।

ভোক্তভূগিরা জানান, উপজেলার সৈয়দ টোলা, ব্যাপারী পাড়াসহ কয়েকটি ইউনিয়নের জনপ্রতিনিধিরা তাদেরকে সরকারি ত্রাণ দেয়ার কথা থাকলেও তারা তা পাননি। এতে চলমান সংকটে কর্মহীন এসব মানুষ পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। বাধ্য হয়েই আজ মঙ্গলবার দুপুরে তারা এই কর্মসূচী পালন করে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা