4 March- 2021, 9:19 am ।। ১৯শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বৃষ্টিতে ভিজে রোজাদারদের দুয়ারে তিলোত্তমা

সারাদেশ এখন করোনা আতঙ্কে নীরব। নেই কোনো জনসমাগম। এমনকি করোনা রোগীকে কবর দিতেও আতঙ্কিত সবাই। আর এই করোনা ভাইরাস মহামারির মধ্যেই শুরু হয়েছে রমজান মাস। ফলে ইফতার সামগ্রী সংগ্রহে বিপাকে সাধারণ মানুষ।

সাধারণ মানুষের কষ্ট লাঘবের জন্য এবার বৃষ্টিতে ভিজে নিজের হাতে তৈরি করা ইফতার সামগ্রী বিতরণ করেছেন হিন্দু সম্প্রদায়ের তরুণী তিলোত্তমা সিকদার। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও ডাকসুর সদস্য।

তিলোত্তমা সিকদার।
রবিবার (২৬ এপ্রিল) বিকেলে বরিশাল শহরে প্রচণ্ড বৃষ্টি উপেক্ষা করে তিনি ভাসমান ও শ্রমজীবী মানুষের হাতে ইফতার সামগ্রী তুলে দেন। ইফতার সামগ্রী বিতরণের ছবি নিজের ফেসবুকে আপলোড দিয়ে তিনি লিখেছেন, বাহিরে প্রচণ্ড বৃষ্টি থাকা সত্বেও তৈরি খাবার নষ্ট হবে পাশাপাশি ওই কর্মহীন মানুষদের কথা ভেবে রমজানের দ্বিতীয় দিনে ইফতার নিয়ে ভাসমান, খেটে খাওয়া মানুষগুলোর দ্বারে দ্বারে।

তিলোত্তমা শিকদার
তিলোত্তমা জানান, করোনার মধ্যে এবার রমজানের আগের চেয়ে ভিন্ন। এ অবস্থায় করোনার সংকটের কারণে অনেকের বাসায় ইফতারের ব্যবস্থা নেই। অনেকের ঘরে খাবার নেই। আবার লকডাউনের কারণে রাস্তাঘাটে যত্রতত্র দোকানও বসে না।

তাই প্রথম রমজান থেকে বাসায় ইফতার তৈরি করে রাস্তায় বের হয়েছি। নিজের তৈরি খাবার নষ্ট হবে ভেবে এবং ভাসমান, গরীব-অসহায় মানুষগুলোর কথা ভেবে বৃষ্টির মধ্যেই ইফতার সামগ্রী বিতরণ করেছি।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা