3 March- 2021, 3:27 pm ।। ১৮ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

স্বামী দ্বিতীয় বিয়ে করায় ঝালকাঠিতে প্রথম স্ত্রীর বিষপান

ঝালকাঠিতে নিলুফা বেগম (৪৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল নয়টার দিকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্র থেকে নিলুফার লাশ উদ্ধার করা হয়।

এর আগে জেলার রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের সাংগর এলাকার স্বামীর বাড়িতে কিটনাশক পান করে নিলুফা। নিলুফা একই গ্রামের কালু মৃধার প্রথম স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কালু মৃধা এক বছর আগে প্রতিবেশী বিধবা দুলী বেগমকে দ্বিতীয় বিয়ে করেন । দুলির দুটি সন্তান রয়েছে। এনিয়ে প্রথম স্ত্রী নিলুফার সাথে প্রায়ই ঝগড়া হতো কালু মৃধার। রবিবার রাতে কালু মৃধা বাড়ি থেকে বের হয় এবং রাতে বাড়ি ফিরতে দেরী হওয়ায় প্রথম স্ত্রী নিলুফা বেগম সন্দেহ করেন, তার স্বামী দ্বিতীয় স্ত্রী দুলীর বাড়িতে গিয়েছিল। এ নিয়ে কালু মৃধা ও নিলুফার মধ্যে ঝগড়া হয়। এক পর্যায় নিলুফা কথা কাটাকাটির মধ্যেই ঘরে থাকা কিটনাশক পান করে।

পরে পরিবারের লোকজন নিলুফাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘেষণা করেন। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ সকালে নিলুফার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো.জাহিদ হোসেন বলেন, নিলুফার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা