1 March- 2021, 1:13 pm ।। ১৬ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বরগুনায় করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

বরগুনায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মাইনুর রহমান নিশাত (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার সকালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মারা যান এই যুবক। নিশাত বরগুনা পৌরশহরের ক্রোক এলাকার গোলাম সরোয়ারের ছেলে।

বরগুনার সিভিল সার্জন ডা. হুমায়ূন হাসান শাহিন বলেন, গত তিন দিন ধরে জ্বরে আক্রান্ত হয়ে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছিলেন নিশাত। পরে সোমবার সকালে শ্বাসকষ্ট শুরু হয়ে মারা যান তিনি। খবর পেয়ে মৃতের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগে পরীক্ষার জন্য পাঠানো হয়।

এদিকে গত ৯ এপ্রিল থেকে ২৭ এপ্রিল পর্যন্ত ৩০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয় বরগুনায়। এর মধ্যে মারা গেছে দুজন আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪ জন। এদের মধ্যে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে আছেন ১০ জন আর নিজ নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন ১৪ জন।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন