7 March- 2021, 5:39 am ।। ২২শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

অন্তত ৫০০ চিকিৎসক করোনা আক্রান্ত: বিডিএফ

দেশে করোনাভাইরাসে অন্তত ৫০০ চিকিৎসক আক্রান্ত হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন (বিডিএফ)।

চিকিৎসকদের এ সংগঠনটির হিসাব অনুযায়ী আক্রান্ত ডাক্তারদের মধ্যে প্রায় ৩৫০ জন ঢাকায় বিভিন্ন হাসপাতালে কর্মরত অবস্থায় এতে আক্রান্ত হন।

তাদের হিসাবে, কোভিড-১৯ সংক্রমিতদের সংস্পর্শে আসা ছয় থেকে সাত শ চিকিৎসক এখন কোয়ারেন্টিনে রয়েছেন। বিডিএফ এর প্রধান প্রশাসক নিরুপম দাস গণমাধ্যমকে জানান, চিকিৎসকদের সংক্রমণের হার ভয়ঙ্কর আকার ধারণ করেছে। সরকারের উচিত, এখনই চিকিৎসকদের মধ্যে সংক্রমণ রোধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া।

বাংলাদেশে ডাক্তার ও চিকিৎসা ব্যবস্থার সঙ্গে সংশ্লিষ্টদের প্রতিদিনই করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। এর মধ্যে সিলেটে ডা. মঈন উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

২৪ ঘণ্টায় দেশে নতুন করে ৫৬৪ জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭ হাজার ৬৬৭ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৬৮।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা