25 February- 2021, 10:16 am ।। ১২ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় জীবন দিলেন আরও এক পুলিশ সদস্য

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে প্রাণ দিলেন আরও এক পুলিশ সদস্য। এ নিয়ে দেশে করোনায় চার পুলিশ সদস্যের মৃত্যু হলো।

সবশেষ মারা যাওয়া পুলিশ সদস্য হলেন এসআই নাজির উদ্দীন। তিনি স্পেশাল ব্রাঞ্চের (এসবি) প্ররক্ষা শাখায় কর্মরত ছিলেন।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সদরদপ্তর জানায়, নাজির উদ্দীনের করোনা পজিটিভ ধরা পড়ে গত ২৫ এপ্রিল। তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মৃত্যুবরণ করেন।

এসআই নাজিরের গ্রামের বাড়ি পাবনা জেলার ভাঙ্গুরা থানার কাজিটোলা গ্রামে। তার নামাজে জানাজা আজ সকালে রাজারবাগে অনুষ্ঠিত হয়েছে।

জানাজা শেষে পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

উল্লেখ্য, দেশে করোনা ছড়িয়ে পড়ার পর সাধারণ মানুষের পাশাপাশি চিকিৎসক এবং নার্সের পর পুলিশ সদস্যরাই বেশি করোনা আক্রান্ত হচ্ছেন। এ নিয়ে বাংলাদেশ পুলিশের চার সদস্য করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন  Icone বেতাগী পৌর নির্বাচন: সংঘর্ষের জেরে একজনকে মাথা ফাটিয়ে আহত