28 February- 2021, 3:03 pm ।। ১৫ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

একদিনে রেকর্ড শনাক্ত ১০৩৪, নতুন মৃত্যু ১১,

গত ২৪ ঘণ্টায় দেশ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১১ জনের এবং আক্রান্ত হয়েছেন আরও ১০৩৪ জন। দেশের ৩৭ টি ল্যাবে মোট ৭ হাজার ২০৮ জনের নমুনা পরীক্ষা করে আক্রান্তের এ তথ্য জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। ফলে দেশে মোট মৃত্যু হয়েছে ২৩৯ জনের এবং মোট আক্রান্ত হয়েছে ১৫ হাজার ৬৯১ জন। নতুন করে ২৫২ জন সুস্থ হওয়ায় মোট সুস্থ হয়ে বাড়ি গেছেন ২ হাজার ৯০২ জন। এ পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ১ লাখ ২৯ হাজার ৮৬৫ জনের নমুনা।

সোমবার (১১ মে) দুপুরে দেশে করোনা পরিস্থিতি নিয়ে নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। মৃতদের ৫ জন পুরুষ এবং ৬ জন নারী। যাদের ৮ জন ঢাকার ২ জন চট্রগ্রামের এবং একজন রংপুরের অধিবাসী ছিলেন। বিফ্রিং থেকে সবাইকে নিজেদের সুরক্ষা নিশ্চিত করার আহ্বান জানানো হয়।

উল্লেখ্য, গতকাল মৃত্যু হয়েছিল সর্বোচ্চ ১৪ জনের এবং একদিনে সর্বোচ্চ আক্রান্ত হয়েছিল মোট ৮৮৭ জন। ফলে গতকালের চেয়ে আজকে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৪৭ জন এবং মৃত্যু কমেছে ৩ টি।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন