4 March- 2021, 9:53 am ।। ১৯শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

একদিনে সর্বোচ্চ মৃত্যু ১৯, সর্বোচ্চ শনাক্ত ১১৬২

ডা. নাসিমা সুলতানা
গত ২৪ ঘণ্টায় দেশ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৯ জনের এবং আক্রান্ত হয়েছেন আরও ১ হাজার ১৬২ জন। ফলে আজকে দেশে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড তৈরী হলো। দেশের ৪১ টি ল্যাবে মোট ৭ হাজার ৯০০ জনের নমুনা পরীক্ষা করে আক্রান্তের এ তথ্য জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। সবমিলিয়ে দেশে মোট মৃত্যু হয়েছে ২৭৫ জনের এবং মোট আক্রান্ত হয়েছে ১৭ হাজার ৮২২ জন। নতুন করে ২১৪ জন সুস্থ হওয়ায় মোট সুস্থ হয়ে বাড়ি গেছেন ৩ হাজার ৩৬১ জন। এ পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ১ লাখ ৪৪ হাজার ৫৩৮ জনের নমুনা।

বুধবার (১৩ মে) দুপুরে দেশে করোনা পরিস্থিতি নিয়ে নিয়মিত সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। তবে তিনি বর্তমানে মহাপরিচালকের দায়িত্বে আছেন বলে জানান। মৃতদের মধ্যে ১২ জন পুরুষ এবং নারী ৭ জন। যাদের মধ্যে ১৩ জনই ঢাকার এবং চট্রগামের রয়েছে ৩ জন।

উল্লেখ্য, গতকাল মৃত্যু হয়েছিল ১১ জনের এবং একদিনে সর্বোচ্চ আক্রান্ত হয়েছিল মোট ৯৬৯ জন। ফলে গতকালের চেয়ে আজকে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৯৩ জন এবং মৃত্যু বেড়েছে ৮টি।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা