25 February- 2021, 7:08 pm ।। ১৩ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

ধানের বোঝা নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রপাতে কিশোর নিহত

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নে ধানের বোঝা বহন করে বাড়ি ফেরার পথে বজ্রপাতে রবিউল (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে কৈলাটী ইউনিয়নের পাই পুকরিয়া গ্রামে বজ্রপাতের ঘটনা ঘটে। নিহত কিশোর একই গ্রামের আদম আলীর ছেলে।

স্থানীয়রা জানান, রবিউল তাদের বাড়ির সামনের জমিতে ধান কাটতে যায়। বিকেলে কাটা ধানের বোঝা নিয়ে বাড়িতে ফেরার পথে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে রবিউল ঢলে পড়লে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

পরে স্থানীয় পল্লী চিকিৎসককে রবিউলকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল ওহাব বজ্রপাতে রবিউলের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন