7 March- 2021, 5:15 am ।। ২২শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

betaginews24.com
betaginews24.com

মানুষের কল্যান ও মুক্তির জন্য ইসলামী হুকুমত কায়েম করতে হবে…. বেতাগীতে জনসভায় চরমোনাইর পীর

নিউজ ডেস্ক ।। অবাধ সুষ্ঠু, গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠান, দূর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্যে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার দাবিতে বরগুনার বেতাগীতে ইসলামী আন্দোলন বেতাগী উপজেলা শাখার উদ্যোগে রবিবার ( ৮ এপ্রিল) স্থানীয় খাসকাচারি মাঠে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

সন্ধ্যা ৫ টায় সংগঠনের স্থানীয় সভাপতি হযরত মাওলানা মুহাম্মাদ ইউসুফের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চরমোনাইর পীর আমিরুল মুজাহিদ্বীন হযরত মাওলানা আলহাজ্জ মুফতি সৈয়দ রেজাউল করিম। তিনি বক্তব্যে বলেন, মানব রচিত কোন তন্ত্র-মন্ত্রের মাধ্যমে মানুষের কোন শান্তি আসতে পারেনা। মানুষের কল্যান ও মুক্তির জন্য ইসলামী হুকুমত কায়েম করতে হবে। এর কোন বিকল্প নেই। দেশে দুর্ণীতি ও সন্ত্রাস-দূর্নীতি বন্ধ করতে হলে মানুষের নৈতিকতার পরিবর্তন ঘটাতে হবে।
এ সময় তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন দেশের এখন তৃতীয় রাজনৈতিক শক্তি। তাই এ শক্তিকে দেশের প্রয়োজনে কাজে লাঘাতে তার দলীয় প্রার্থীর পাখা প্রতীকে ভোট দেওয়ার জন্য এবং ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের জন্য সকলকে প্রস্তত থাকতে আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতিা অধ্যাপক আশরাফ আলী আকন, বরগুনা-২ আসনের দলীয় প্রার্থী সাবেক এমপি মো: গোলাম সরোয়ার হিরু, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক এইচ.এম কাওছার বাঙ্গালী, ইসলামী ছাত্র শাসনতন্ত্র আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচ.এম কাওছার আহমাদ, ইসলামী আন্দোলন স্থানীয় শাখার উপদেষ্টা মাওলানা নাজমুল হুদা, ছাত্র আন্দোলনের উপজেলা সহ-সভাপতি মো: শহীদুল্লাহ কায়সার, মো: আবুল বাশার হেলালী। পবিত্র কোরআন তেলোয়াত করেন, মো: আনসারুল্লাহ, ইসলামী সংগীত পরিচালনা করেন, আব্দুল আউয়াল।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ বেতাগী উপজেলা শাখার সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক সহ ইসলামী আন্দোলন ও মুজাহিদ কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এ দিকে মাগরিববাদ হাইস্কুল মাঠে বাংলাদেশ মুজাহিদ কমিটি বেতাগী উপজেলা শাখার উদ্যোগে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বয়ান করেন, চরমোনাইর পীর আমিরুল মুজাহিদ্বীন হযরত মাওলানা আলহাজ্জ মুফতি সৈয়দ রেজাউল করিম, বিশেষ অতিথির বয়ান করেন, জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের সদস্য হযরত মাওলানা মুফতী আব্দুর রহমান। আল্লাহর নিকট দেশের উন্নতি ও কল্যান কামনা করে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে এশাবাদ শেষ হয়।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা