9 December- 2019, 9:58 pm ।। ২৬শে অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

dav

দেশের উন্নয়নের জন্য দরকার জাতীয় পার্টির সরকার

বেতাগী নিউজ ডেস্ক♦

উন্নয়নের জন্য দরকার, জাতীয় পার্টির সরকার। দেশের মানুষ পরির্তন চায়, উন্নয়ন চায় ও উন্নতি চায় আর এ উন্নয়ন সম্ভব জাতীয় পার্টির দ্বারা। তিনি গতকাল সোমবার (১২ নভেম্বর) দুপুরে বরগুনার বেতাগী উপজেলা গেরামর্দ্দনে এক দোয়া মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা কালে এসব কথা বলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।
জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান, মুন গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক বর্মতান সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান এর আয়োজনে জাপা চেয়ারম্যান ও সাবেক রাস্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ’র সুস্থতা ও রোগমুক্তি কামনায় এ দোয়া অনুষ্ঠান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএ রুহুল আমিন হাওলাদার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, ভাইস চেয়ারম্যান, বরিশাল মহানগর জাপার সভাপতি একেএম মুরতুজা আবেদীন, বরগুনা জেলা জাপার সভাপতি হানিফ মাতুব্বর ও উপজেলা জাপার সভাপতি মো: নাসির উদ্দীন পিযুষ ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া নওরাজ সিকদার, পৌর জাপার সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা।

দোয়া মোনাজাদ পরিচালনা করেন মোকামিয়া দরবার শবীফের পীরসাহেব শাহ মাহমুদুল হাসান ফেরদৌস। জাপা চেয়ারম্যান নিজের জন্য এবং জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমানের জন্য সকলের কাছে দোয়া চান। দুপুর ২ টায় বেতাগীর বুড়ামজুমদার ইউনিয়নের গেরামর্দ্দনে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে অবতরণ করেন। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদকে গার্ড অব অনার প্রদান করা হয়। তার সাথে সফর ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহজাহান ও উপজেলা নির্বাহী অফিসার মো: রাজীব আহসান। শারীরিক অসুস্থতার কারণে দুপুর পৌনে তিনটায় হুসেইন মুহাম্মদ এরশাদ হেলিকপ্টারযোগে ঢাকার উদ্যোশে রওনা হন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ১৪ দলের সাথে জোটভুক্ত হয়ে নির্বাচন করলে আলহাজ্ব মিজানুর রহমান জাপার বরগুনা-২ আসনের প্রার্থী হতে পারেন।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone সাবেক রাষ্ট্রপতি এরশাদ আর নেই  Icone বেতাগী পৌরসভার কর্মচারীদের কর্ম বিরতি  Icone বেতাগী উপজেলা চেয়ারম্যানের মা চলে গেলেন না ফেরার দেশে  Icone মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন নসু চলে গেলেন না ফেরার দেশে  Icone বেতাগীর ফুলতলা গ্রামের মহি উদ্দিনের বড় ভাইয়ের দ্বারা নির্যাতনের শিকার, থানা পুলিশের ভূমিকা রহস্যজনক দাবী ভিকটিম মহি উদ্দিনের  Icone বেতাগীতে হাতি দিয়ে চাঁদাবাজি  Icone বেতাগীতে পালিয়ে যাওয়া শিক্ষক ও দুই সন্তানের জননী উদ্ধার  Icone বেতাগীতে ছেলের শিক্ষকের হাত ধরে দুই সন্তানের জননী পালিয়ে গেছে  Icone বেতাগী দৈনিক ভোরের কাগজ ও ভোরের অঙ্গীকার প্রতিনিধি'র ইফতার ও দোয়া মোনাজাত  Icone বেতাগীতে স্থানীয় পর্যায়ে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা