17 October- 2020, 11:07 am ।। ১লা কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীতে প্রথম করোনা আক্রান্তে একজনের মৃত্যু

হৃদয় হোসেন মুন্না,বেতাগী (বরগুনা) প্রতিনিধি

বরগুনার বেতাগীতে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম এক রোগীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি মারা যান।

মৃত ব্যক্তির বয়স ৭২ বছর। তিনি বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা ওয়ার্ডে ভর্তি ছিলেন। তার বাড়ি উপজেলার বিবিচিনি ইউনিয়নের ফুলতলা গ্রামে।

বরগুনার জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই রোগীর মৃত্যুর পর তার বাড়ি সহ আশপাশের ১৪টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রসাশন।

হাসপাতাল সূত্র জানায়- বেতাগী উপজেলার বাসিন্দা সত্তরোর্ধ্ব বৃদ্ধ বৃহস্পতিবার দুপুরে শেবাচিমের করোনা ওয়ার্ডে শ্বাসকষ্ট ও বুকের ব্যাথা নিয়ে ভর্তি হয়েছিলেন। রাতেই তার নমুনা সংগ্রহ করে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু সেই নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসার আগেই বৃদ্ধ শুক্রবার সন্ধ্যার দিকে মারা গেছেন। পরে রাতে রিপোর্ট করোনা পজিটিভ আসলে তিনি যে করোনা আক্রান্ত ছিলেন সেটি নিশ্চিত হয়।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone সিপিপি‘র শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হলেন আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান  Icone বেতাগীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল  Icone বেতাগী প্রেসক্লাবের নির্বাচন ২০২০: ১৩ পদের বিপরীতে ১৭ টি মনোনয়নপত্র বিক্রি  Icone ঘোড়াঘাটের ইউএনও’র উপর হামলার প্রতিবাদে বেতাগী প্রেসক্লাবের মানববন্ধন  Icone চান্দখালী ব্লাড ফাউন্ডেশনের ফ্রি রক্তের গ্রুপিং,ঔষধ ও মাস্ক বিতরণ  Icone বেতাগী প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা  Icone বেতাগীতে বঙ্গবন্ধু'র শাহাদাত বার্ষিকীতে আওয়ামী লীগের আলোচনা ও দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ১৫ আগস্ট উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত  Icone বেতাগীতে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ  Icone বেতাগীতে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালনে আ.লীগের প্রস্তুতি সভা