4 March- 2021, 8:39 am ।। ১৯শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকাস্থ বেতাগী উপজেলার আরও এক বাসিন্দা করোনায় আক্রান্ত

আব্দুল খালেক লাভলু, বিশেষ প্রতিনিধিঃ
ঢাকাস্থ বেতাগী উপজেলার আরও এক বাসিন্দা মহামারী করোনা আক্রান্ত হয়েছেন। তার বাড়ি বেতাগি পৌরসভার ১ নং ওয়ার্ডে। বর্তমানে তিনি ঢাকার কেরানিগন্ঞ্জে সপারিবা্রে বসবাস রত।

জানা যায়, তিনি বেতাগি উপজেলা সমিতি ঢাকার, সম্মানিত সদস্য, আইনজীবী ও গভঃ রেজিষ্ট্রেশন প্রাপ্ত অটিজম হেল্থ কেয়ার সেন্টারের সম্মানিত সভাপতি। সম্প্রতি তার নমুনা করোনা টেস্ট এর জন্য নেওয়া হলে গত ১৭ এপ্রিল তার রিপোর্ট করোনা পজিটিভ আসে। তবে বর্তমানে তিনি নিজ বাসায় হোম কয়ারেন্টাইনে আছেন এবং সম্পূর্ণ সুস্থ আছেন।

তার রোগমুক্তি কামনা করে বেতাগী প্রেসক্লাবের সভাপতি আশাবাদ প্রকাশ করেন অসীম ক্ষমতার এই পৃথিবীর মালিক মহান রাব্বুল আলামিন জাকিরকে করোনা ভাইরাস থেকে মুক্ত করে দিবেন। জাকির সকলের নিকট দোয়া প্রার্থী।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা