7 March- 2021, 1:07 pm ।। ২২শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীতে বিনা চিকিৎসায় মুক্তিযোদ্ধার স্ত্রী’র মৃত্যু ; করোনা আতঙ্ক

অলি আহমেদ :

বরগুনার বেতাগীতে করোনা আতঙ্কে বিনা চিকিৎসায় মৃত্যু হয়েছে বীর মুক্তিযোদ্ধার স্ত্রী মোসাঃ আনোয়ারা বেগম (৬৫)।

জানাগেছে, উপজেলার বুড়া মজুমদার ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বলইবুনিয়া গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহ আলম এর স্ত্রী মোসাঃ আনোয়ারা বেগম গত সোমবার ডাইরিয়ায় আক্রান্ত হয়। মহামারি করোনা ভাইরাসের ভয়ে চিকিৎসা কেন্দ্রে নেয়নি কেউ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শেষ নিঃ শ্বাস ত্যাগ করেন মোসাঃ আনোয়ারা বেগম।

স্থানীয়রা সুত্রে জানাগেছে, বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহ আলম দীর্ঘ দিন যাবৎ মানসিক অসুস্থ। করোনার আতঙ্কে বুড়া মজুমদার ইউনিয়নের মানুষ সাধারণ রোগে আক্রান্ত হলেও বেতাগী হাসপাতাল কিংবা কোন চিকিৎসকের নিকট যাবে না। স্থানীয় ঔষধের দোকান থেকে জানা-অজানা ঔষধ দিয়ে চিকিৎসা চলে। তাদের ধারনা জ্বর, সর্দি,পাতলা পায়খানা সহ বিভিন্ন উপসর্গ হলেই করোনা হয়েছে এবং চিকিৎসা নিতে গেলে। মানুষ জানা-জানি হলে বাড়ি ঘর লকডাউন করে দিবে প্রশাসন।

বেতাগী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিব আহসান বলেন, বিষয়টি আমি অবহিত ছিলাম না। এত সচেতনতার পরেও ব্যাধি নিয়ে বাসায় থাকা এবং মৃত্যু দুঃখজনক। স্থানীয় জনপ্রতিনিধি ও সচেতন ব্যক্তিদের এগিয়ে আসা উচিত। আতঙ্ক, গুজব রোধ করতে পারলেই করোনা মোকাবেলা করতে পারবো।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ