1 March- 2021, 12:50 am ।। ১৬ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীতে জমি নিয়ে বিরোধের জেরে ৩ জনকে কুপিয়ে জখম

হৃদয় হোসেন মুন্না, বেতাগী::

বরগুনার বেতাগী জমিজমা নিয়ে বিরোধের জের ধরে তিন জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার (২৫ মে) ঈদের নামাজ শেষে উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের কাজিরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতদের উদ্ধার করে প্রথমে বরগুনা সরকারি হাসপাতালে নেওয়া হয়। অবস্থা গুরুতর হলে আহত দুজনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন জনকে আটক করে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সোমবার সকালে ঈদের নামাজ আদায় শেষে বাড়ি ফিরছিলেন আহত রিয়াজ ফেরদৌস ও সোহেল। ওত পেতে থাকা পারভেজ রিয়াজ ইমরানসহ সঙ্ঘবদ্ধ একটি দল হঠাৎ পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে আহত তিনজন রাস্তায় পড়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাদের বরগুনা সরকারি হসপিটালে পাঠানো হলে সেখান থেকে দুজনকে বরিশাল রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয়রা আরো জানান, বিগত কয়েক বছর ধরে এ জমি নিয়ে দু পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। আজ ঈদের নামাজ শেষে বাড়ি ফেরার পথে হঠাৎ পারভেজ, রিয়াজ ও ইমরানসহ দেশীয় অস্ত্র নিয়ে পিছন থেকে হামলা করে।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি । এই ঘটনার সাথে জড়িত থাকায় তিনজনকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন