4 March- 2021, 9:26 am ।। ১৯শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

সাংবাদিক রিয়াজ হোসেনের পিতা আর নেই

 

অলি আহমেদ :

ইতালি বাংলা প্রেসক্লাবের সম্পাদক সাংবাদিক রিয়াজ হোসেনের পিতা মোঃ আবু মুসা  (৫৫)আজ (২৬ মে) সন্ধ্যা ৭টা ২৪ মিনিটের সময়  কেওড়াবুনিয়া গ্রামে নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

তিনি পররাষ্ট্র মন্ত্রনালয়ের  পিআর এল এ থাকা ককর্মচারি  ছিলেন। কর্মজীবনে বাংলাদেশ সহ ইতালি ও ভারতের হাই কমিশনে দীর্ঘদিন  চাকুরি করেছেন।তিনি ব্রেইন স্টোক করে ৩ মাস পর্যন্ত মৃত্যুর সাথে পাঞ্জা লরেন।

 

মৃত্যুকালে  স্ত্রী ৪ পুত্র ১ কন্যা সহ অসংখ্যক  আত্মীয় ও গুনগ্রাহী রেখে যান।

তার  জানাজার নামাজ আগামীকাল ২৭ মে সকাল ৯ টায় নিজ বাড়ীতে অনুষ্ঠিত হবে।

তার মৃত্যতে বেতাগী প্রেসক্লাব পরিবার শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা