25 February- 2021, 10:23 am ।। ১২ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীতে চুরি করতে গিয়ে জনতার আটক : থানা পুলিশে সোপর্দ

বার্তা ডেস্ক  :

বরগুনার বেতাগী উপজেলার সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ভোলানাথপুর গ্রামে গতকাল বৃহস্পতিবার  (২৮ মে) রাতে চোর সিঁধকেটে ঘরে  প্রবেশকালে স্থানীয় জনতার হাতে আটক হয় ।  পরে জনতা থানা পুলিশে সোপর্দ করেন।

এলাকা সূত্রে জানা যায়,   গতকাল রাত সাড়ে ১২ টার সময়   বেতাগী সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ভোলানাথপুর গ্রামের  আ. বারেক হাওলাদারেের ঘরে সংঘবদ্ধ চোর সিঁঁধকেটে প্রবেশ  করার      চেষ্টা  করে। খবর পেয়ে এলাকাবাসী মিলে সংজ্ঞবদ্ধ চোরদের মধ্য থেকে একজনকে আটক করতে সক্ষম হয়।  আটককৃত চোরের নাম মো. শফিক তালুকদার (২৩) ।  শফিক ঝোপখালীর কেওরাবুনিয়া গ্রামের আব্দুল জব্বার তালুকদারের ছেলে। এলাকার অনেকেই নাম গোপন রাখার শর্তে বলেন, শফিক ও তাঁর সহযোগিদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট।   এ সংঘবদ্ধ চোর  এলাকায় কয়েকবার চুরি করেছে। এদের উপযুক্ত বিচার হওয়া দরকার।

চোরের স্বীকারোক্তি অনুযায়ী, তাঁর সহযোগিতার জন্য রাজা শরিফ নামে আর একজন চোর ছিলেন। তাঁর সহযোগিতায় একটি স্বর্নের চেইন, মোবাইল সেট ও নগদ কিছু টাকা সরিয়ে ফেলতে সক্ষম হয়।

    সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলামের  উপস্থিতিতে স্থানীয় জনতা বেতাগী থানা পুলিশে সোপর্দ করে। এ ব্যাপারে বেতাগী থানায় মামলা হয়েছে।   এ বিষয়  থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,’ খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করে নিয়ে আসে এবং অন্য আসামীদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে।’

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন  Icone বেতাগী পৌর নির্বাচন: সংঘর্ষের জেরে একজনকে মাথা ফাটিয়ে আহত