4 March- 2021, 9:06 am ।। ১৯শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীতে স্ত্রীসহ ভাইস চেয়ারম্যান করোনায় আক্রান্ত: মোট শনাক্ত ২০

বেতাগী (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার বেতাগীতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও তার স্ত্রীর শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় এ পর্যন্ত মোট ২০ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ সনাক্ত হয়েছে। এর ভিতর একজন মারা গেছেন এবং আক্রান্ত এক চিকিৎসক ও স্বাস্থ্য সহকারী সহ মোট সাতজন সুস্থ হয়েছেন।
বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটের দায়িত্বে থাকা ডা. রবীন্দ্রনাথ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ‘আক্রান্ত দুই দুজনের নমুনা ১৪ জুন সংগ্রহ করে ঢাকায়  পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। আজ ২৬ জুন শুক্রবার রাতে তাদের পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। ইতোমধ্যে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মেসার্স হুমায়ুন ষ্টোর সম্প্রসারণ উপলক্ষে দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা