28 February- 2021, 10:49 pm ।। ১৬ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীতে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

হৃদয় হোসেন মুন্না, বেতাগী::

বরগুনার বেতাগীতে চায়না (৩০) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। আজ উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের উত্তর করুনা গ্রামে এ ঘটনা ঘটে। সে ঐ গ্রামের সেখরের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ দুপুরে আনুমানিক ১২ টায় হঠাৎ বিষপান করেন গৃহবধূ চায়না। তখন তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। পরে দুপুর ১ টার দিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, পুলিশ খবর পেয়ে লাশ থানায় নিয়ে আসে। পারিবারিক কোন্দলের কারনে বিষপান করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহতর লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর এবং এব্যাপারে অপমৃত্যুর মামলা রজুর প্রক্রিয়া চলছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে ফাইলেরিয়া রোগের উপর প্রশিক্ষণ  Icone বেতাগীতে সন্ত্রাস-মাদকবিরোধী বিট পুলিশিং সমাবেশ  Icone বেতাগী খাদ্যের নিরাপদতা শীর্ষক সেমিনার  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন