9 August- 2020, 2:39 am ।। ২৫শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীতে ইয়াবা ও গাঁজা সহ আটক ৩

হৃদয় হোসেন মুন্না, বেতাগী::

বরগুনার বেতাগীতে ১৪ পিস ইয়াবা সহ ২ এবং ১০ গ্রাম গাঁজাসহ ১ মোট তিন যুবককে আটক করেছে বেতাগী থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ৯ টায় পৃথক অভিযানে উপজেলার বিবিচিনি ইউনিয়নের ফুলতলা এলাকায় ইয়াবাসহ পারভেজ ও মিন্টু নামে দুইজনকে ও সদর ইউনিয়নের গাবুয়া এলাকা থেকে গাঁজা বিক্রয় সময় ছগির আলম নামে একজনকে আটক করা হয়েছে।

ইয়াবাসহ আটককৃতরা হলেন বেতাগী উপজেলার সদর ইউনিয়নের ঝিলবুনিয়া গ্রামের মোঃ নান্নু মিয়ার পুত্র মিজানুর রহমান পারভেজ (৩০), ক্যাওড়াবুনিয়া এলাকার জামাল সিকদারের পুত্র মিন্টু সিকদার (২৪)। এবং গাঁজাসহ আটককৃত পৌরসভার ৯ নং ওয়ার্ডের মতিউর রহমানের পুত্র মাহামুদুল আলম ছগির (২৩)।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু সাংবাদিকদের জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিবিচিনি ইউনিয়নের ফুলতলা এলাকা থেকে বেতাগী থানার উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একটি টিম পারভেজ ও মিন্টুকে আটক করে। আটকের পর তাদের দেহ তল্লাসি করে ১৪ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এবং এসআই আবুল কালামের নেতৃত্বে পৃথক আরেকটি অভিযানে গাঁজা বিক্রির সময় ছগিরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

Sharing. . . .




More News Of This Category