9 August- 2020, 3:24 am ।। ২৫শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগী প্রেসক্লাবের সদস্যদের ঈদ উপহার

অলি আহমেদ :

বেতাগী প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে।

শনিবার (২৫ জুলাই) বেলা ১১টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দোতলায় প্রেসক্লাবের অস্থায়ী কায়ালয়ে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে প্রেসক্লাবের ২৫ জন সদস্যদের মাঝে এ সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিল চিনিগুড়া চাল, মুসুরী ডাল, সয়াবিন তেল, আলু, পিয়াজ, গুড়াদুধ, চিনি, সেমাই, সাবান, হ্যান্ড সানিটাইজার, জিংক ট্যাবলেট, স্যাালাইন, আম, শশা, লেবু ও মসলা।

এ উপহার সদস্যদের হাতে তুলে দেন প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক স্বপন কুমার ঢালী।

এ সময়ে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আকন্দ মোঃ শফিকুল ইসলাম, মাওঃ নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জুয়েল, প্রচার সম্পাদক মিজানুর রহমান ডবলু, অর্থসম্পাদক রেজাউল কবির জুয়েল, দপ্তর সম্পাদক অলি আহম্মেদ, সদস্য রমেন চন্দ্র দেবনাথ, শাহ আলম রুবেল, মোঃ রাজিব খান, মনমথ রঞ্জন মল্লিক, মোঃ কামাল হোসেন খান, মোঃ আরিফ খান, মোঃ শফিকুল ইসলাম ইরান, মোঃ সালাউদ্দিন, মোঃ হৃদয় হোসেন মুন্না, মোঃ সালাউদ্দিন বাপ্পী ও মোঃ আরিফুল ইসলাম পলাশ ।

বেতাগী প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মজনু জানান, করোনা কালীন সময়ে সকল পেশার মানুষই সরকারী বেসরকারী বিভিন্ন রকমের সহায্য সহযোগীতা ও প্রনোদনা পেয়েছে কিন্তু কেবলমাত্র সংবাদ কর্মীদেরই কেউ খোঁজ রাখেনি তার পরেও এ মহামারীর মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে পেশাগত দায়িত্ব পালন অব্যহত রেখেছে। সংবাদকর্মীদের কাজের উৎসাহ উদ্দিপনা ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রেসক্লাবের নিজস্ব অর্থায়নে সামান্য শুভেচ্ছা উপহার প্রদান করেছি।

Sharing. . . .




More News Of This Category