9 August- 2020, 12:37 am ।। ২৫শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীতে পাওনা টাকা চাওয়ায় সাংবাদিক লাঞ্ছিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার বেতাগীতে পাওনা টাকা চাওয়ায় স্থানীয় এক সাংবাদিককে লাঞ্ছিত করা হয়েছে। গতকাল মঙ্গলবার পৌরশহরের ৭ নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে। লাঞ্ছিত সাংবাদিকের নাম মোঃ শাহ্‌ আলম রুবেল। তিনি পৌরসভার ৭ নং ওয়ার্ড এর বাসিন্দা ও বরিশালের আঞ্চলিক দৈনিক আজকের বার্তার বেতাগী উপজেলা প্রতিনিধি এবং বেতাগী প্রেসক্লাবের সদস্য।

জানা যায়, জানা যায়, বেতাগী সদর ইউনিয়নের ঝোপখালী গ্রামের বাসিন্দা রিপন মৃধার কাছে শাহ আলাম রুবেল ২ লক্ষ টাকা পান। তিনি প্রায় সময় পাওনা টাকা ফেরত চাইলেও রিপন তাকে ঘুরাতে থাকে। ঘটনার দিন রুবেল তার ব্যক্তিগত কাজে রূপালী ব্যাংক এ লেনদেন করতে গেলে সেখানে ঘটনাচক্রে রিপনের সাথে তার দেখা হয়। তখন রুবেল রিপনের কাছে আবারও তার পাওনা টাকা চাইলে রিপন ক্ষিপ্ত হয়ে ওঠে। বাকবিতন্ডার এক পর্যায়ে রিপন তার সাথে আসা লোকজনদের নিয়ে হঠাৎ রুবেলের উপর অতর্কিত হামলা করে। এতে রুবেল আহত হলে পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে শাহ আলম রুবেল বলেন, আমি রুপালী ব্যাংকে ব্যক্তিগত কাজের উদ্যেশ্যে গেলে সেখানে আমার সাথে রিপনের দেখা হয়। তখন আমি আমার পাওনা টাকা চাইলে রিপন ক্ষিপ্ত হয়ে তার সাথে লোকজনদের নিয়ে আমাকে মারধর করে। আমি হাসপাতালে চিকিৎসাধিন থাকা অবস্থায় উল্টো রিপন তার স্বজনদের দিয়ে থানায় আমার নামে মিথ্যে অভিযোগও দেয়।

এ ব্যাপারে বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, দুই পক্ষেরই অভিযোগ পেয়েছি। তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Sharing. . . .




More News Of This Category