5 December- 2020, 10:58 am ।। ২০শে অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীতে সাংবাদিক আমানুর রহমান রনির বাবার মৃত্যু

বাংলা ট্রিবিউনের সিনিয়র ক্রাইম রিপোর্টার আমানুর রহমান রনির বাবা সিদ্দিকুর রহমান ওরফে শাজাহান শিকদার (৭৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বুধবার (১৮ নভেম্বর) ভোররাত সোয়া ৪টার দিকে বরিশালে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন।

সিদ্দিকুর রহমান খাদ্য বিভাগের খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা হিসেবে অবসরে গিয়েছিলেন। তার বাড়ি বরগুনার বেতাগী উপজেলার সদর ইউনিয়নের কেওড়াবুনিয়া গ্রামে। মৃত্যুকালে তিনি এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ সকাল সাড়ে ৯টায় বেতাগীর পালকান্দা ঈদগাহ মাঠে তার নামাজে জানাজা হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা  Icone বেতাগীতে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে যখম  Icone বেতাগীতে সাংবাদিক আমানুর রহমান রনির বাবার মৃত্যু  Icone বেতাগী প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন: সভাপতি মজনু, সম্পাদক লিটন  Icone সিপিপি‘র শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হলেন আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান  Icone বেতাগীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল  Icone বেতাগী প্রেসক্লাবের নির্বাচন ২০২০: ১৩ পদের বিপরীতে ১৭ টি মনোনয়নপত্র বিক্রি  Icone ঘোড়াঘাটের ইউএনও’র উপর হামলার প্রতিবাদে বেতাগী প্রেসক্লাবের মানববন্ধন  Icone চান্দখালী ব্লাড ফাউন্ডেশনের ফ্রি রক্তের গ্রুপিং,ঔষধ ও মাস্ক বিতরণ  Icone বেতাগী প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা