25 January- 2021, 4:37 pm ।। ১১ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীতে ভাস্কর্য অবমাননার প্রতিবাদে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

হৃদয় হোসেন মুন্না, বেতাগী:: ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’-এই শ্লোগান সামনে রেখে বরগুনার বেতাগীতে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর ও বঙ্গবন্ধুকে অসম্মান করে কতিপয় ব্যক্তির মন্তব্যর প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে উপজেলা পর্যায়ের সরকারি সকল কর্মকর্তা ও কর্মচারীরা। আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার সুহৃদ সালেহিনের সভাপতিত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, সহকারী কমিশনার (ভূমি) ফারহানা ইয়াসমিন, উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী সহিদুল ইসলাম প্রমূখ।

এসময় বক্তারা বলেন, মুক্তিযুদ্ব আর স্বাধীনতার বিরোধীদের উত্তরসূরিরা নতুনভাবে মুক্তিযুদ্ধ আর বঙ্গবন্ধুর বিরুদ্ধে অবস্থান নিয়েছে। বাংলাদেশ, বঙ্গবন্ধু আর ৭১’র মুক্তিযুদ্ধ এক এবং অভিন্ন চেতনা। যারা আজ বিভিন্ন বক্তব্যে দিচ্ছেন বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্বে তারা মূলত বাংলাদেশের বিরুদ্বে, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীদের প্রতিনিধিত্ব করছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন  Icone বেতাগী পৌর নির্বাচন: সংঘর্ষের জেরে একজনকে মাথা ফাটিয়ে আহত  Icone বেতাগী পৌর নির্বাচন: প্রচারণায় শ্লীলতাহানি: সংঘর্ষে আহত ৫  Icone বেতাগীতে যুবলীগের সাধারণ সম্পাদককে বহিষ্কার