25 January- 2021, 4:31 pm ।। ১১ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগী পৌর নির্বাচন: সংঘর্ষের জেরে একজনকে মাথা ফাটিয়ে আহত

বেতাগী (বরগুনা) সংবাদদাতাঃ প্রথম ধাপের বরগুনার বেতাগী পৌরসভা নির্বাচনে গতকাল এক কাউন্সিল প্রার্থীর পক্ষে তার স্ত্রীর গনসংযোগের সময় শ্লীলতাহানির সময় দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থদের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৫ সমর্থক আহত হয়ে। এরপর আজ সকালে গতকালের ঘটনার রেশ ধরে কাউন্সিলর প্রার্থী জিয়াউর রহমান জুয়েলের আরেক সমর্থকের মাথা ফাটিয়ে দেয় প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থী বরুণ কৃষ্ণ কর্মকার ও তার সন্ত্রাসী বাহিনী। নতুনকরে আহত ব্যক্তির নাম মো. ফিরোজ। তাকে বর্তমানে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আজ শনিবার সকালে পৌরসভার ৭ নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে।

অভিযোগসূত্রে জানা যায়, গতকাল শুক্রবার বিকেলে পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এসবিএম জিয়াউর রহমান জুয়েলের স্ত্রী মহিলা কর্মী সমর্থকদের নিয়ে প্রচারণায় নামেন। তারা প্রচারণা চালিয়ে ৭নং ওয়ার্ডের কাঠ বাজার এলাকায় পৌঁছালে একই ওয়ার্ডের আরেক কাউন্সিল প্রার্থী ও বর্তমান প্যানেল মেয়র বরুণ কৃষ্ণ কর্মকারের কর্মী সমর্থকরা তাদের বাধা দেয়। এসময় তারা কাউন্সিল প্রার্থী জুয়েলের স্ত্রীর সাথে থাকা মহিলা কর্মীদের বোরখার মূখ টেনে সবার মূখমন্ডল দেখার চেষ্টা করে। এসময় জুতা ব্যবসায়ী মনির তা মোবাইলে ভিডিও ধারণা করে। কাউন্সিলর প্রার্থী জুয়েলের স্ত্রী এর প্রতিবাদ করলে তার হাত টেনে তাকে মাটিতে ফেলে দেওয়া হয়। এ খবর জুয়েলের কর্মী সমর্থকদের কানে পৌঁছালে তারা দ্রুত ঘটনাস্থলে আসলে তখন উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে জুয়েলের ৮ জন কর্মী আহত হন। গতকালের এই ঘটনার রেশ ধরে আজ শনিবার সকালে জিয়াউর রহমানের কর্মী মো. ফিরোজ সকালে ঘুম থেকে উঠে রাস্তায় বের হলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বরুণ ও তার সমর্থকরা তার পথ রোধ করে। এসময় তাদের ভিতর গতকালের ঘটনা নিয়ে কথা কাটাকাটি ও বাকবিতন্ডা হয়। এসময় হঠাৎ বরুণের ইশারায় তার এক কর্মী ওসমান রড দিয়ে ফিরোজের মাথায় আঘাত করে। এতে সে ঘটনাস্থলেই অচেতন হয়ে পড়ে যায়। এরপর তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এসবিএম জিয়াউর রহমান জুয়েল বলেন, পূর্ব পরিকল্পিত ভাবে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকরা আমার সমর্থকদের উপর হামলা করেছে। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বরুণ কৃষ্ণ কর্মকারের জনসমর্থন শূন্যের কোঠায়। তাই এখন আমাকে নির্বাচনী মাঠ থেকে তুলে দেয়ার জন্য এই হামলা করা হয়। এছাড়া তিনি নির্বাচনী মাঠে কালো টাকা ছেড়ে মাঠ দখলের পাঁয়তারা করছেন।

এবিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন  Icone বেতাগী পৌর নির্বাচন: সংঘর্ষের জেরে একজনকে মাথা ফাটিয়ে আহত  Icone বেতাগী পৌর নির্বাচন: প্রচারণায় শ্লীলতাহানি: সংঘর্ষে আহত ৫  Icone বেতাগীতে যুবলীগের সাধারণ সম্পাদককে বহিষ্কার