6 July- 2020, 6:22 pm ।। ২৩শে আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

বেতাগীর করুনা গ্রামে মাথানিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

বেতাগী নিউজ ডেস্কঃ

বরগুনার বেতাগী উপজেলার সদর ইউনিয়নের কিসমত করুনা গ্রামে এক মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে বেতাগী থানা পুলিশ। শরীর থেকে মাথা বিচ্ছিন্ন থাকার কারনে পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন এস আই আমিনুল ইসলাম।

গতকাল সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টা থেকে রাত ৯ টার মধ্যে ঘটনাটি ঘটেছে বলে পুলিশের ধারণা। বেতাগী থানা পুলিশের সাথে ঘটনাস্থলে পৌছালে দেখা যায়, কিসমত করুনা গ্রামের সিকদার বাড়ি সংলগ্ন কাঁচা রাস্তার উপর নিথর মাথাবিহীন রক্তমাখা দেহটি পরে আছে। এ সময়ে আরো উপস্থিত ছিলেন, বেতাগী সদর ইউনিয়ন চেয়ারম্যান মো: নজরুল ইসলাম,ইউপি সদস্য মো: ওয়ারেজ আলী জোমাদ্দার ও স্থানীয় বাসিন্দা মো: আবদুস সালাম,মো.নান্টু খা এবং ঘটনাস্থলের নিকটস্থ মজনু সিকদার প্রমূখ।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: কামরুজ্জামান মিয়া বলেন,’উল্লেখিত ইউনিয়ন চেয়ারম্যান মো: নজরুল ইসলামের নিকট খবর পেয়ে থানার নাইট টিম নিয়ে রাত ১০ টা নাগাত ঘটনাস্থলে পৌছাই। শরীর থেকে বিচ্ছিন্ন মাথা অজ্ঞাত থাকার কারনে এখনো পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। তবে শারীরিক গঠনের ভিত্তিতে বয়স ৩৫ থেকে ৪০ এর মধ্যে হতে পারে বলে অনুমান করা যাচ্ছে।’ তিনি আরো বলেন,’আমি ইতোমধ্যে বরগুনা পুলিশ সুপার স্যারের সাথে কথা বলেছি এবং তার নির্দেশানুযায়ী লাশ বেতাগী থানায় নিয়ে আসার ব্যবস্থা করেছি। একই সাথে ঘটনাস্থলে বেতাগী থানা পুলিশ কর্তৃক কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।’ সকালে পলিশ সুপার মহোদ্বয় ঘটনাস্থলে আসবেন, এবং তার নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone করোনা: বেতাগীতে ২৪ ঘন্টায় সাংবাদিকসহ ৭ জন করোনায় আক্রান্ত: মোট শনাক্ত ৩২  Icone বেতাগীতে মরদেহ দাফনকাজের স্বেচ্ছাসেবক টিমকে সুরক্ষা সামাগ্রি  বিতরণ   Icone বেতাগীতে নতুনভাবে এনজিও কর্মীসহ দুইজন করোনায় আক্রান্ত: মোট শনাক্ত ২৫  Icone বেতাগীতে করোনা উপসর্গে বৃদ্ধর মৃত্যু : দাফনকাজ কেউ এগিয়ে আসেনি  Icone বেতাগীতে বিষপানে গৃহবধূর আত্মহত্যা  Icone বেতাগীতে উপজেলা পরিষদের ২০২০-২১ অর্থবছরে ১ কোটি ১৪ লক্ষ ৩৮ হাজার টাকার বাজেট ঘোষনা  Icone বেতাগীতে স্ত্রীসহ ভাইস চেয়ারম্যান করোনায় আক্রান্ত: মোট শনাক্ত ২০  Icone বেতাগীতে এক জেলেকে রক্তাক্ত জখম করল মাদকাসক্ত জেলেরা  Icone বেতাগীতে নতুন করে পুলিশ ও সেনা সদস্য করোনায় আক্রান্ত: মোট শনাক্ত ১৮  Icone বেতাগীতে আইনশৃঙ্খলা কমিটির সভা