28 January- 2021, 5:57 am ।। ১৪ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

betaginews24.com
betaginews24.com

বোতাগীতে স্ত্রীর সাথে অভিমানে যুবকের আত্মহত্যা

মিজানুর রহমান ডব্লু ।। বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়ানের করুনা গ্রামে মোঃ রাসেল (২০) নামে যুবকের স্ত্রীর সাথে অভিমান করে ৭ এপ্রিল,শনিবার বিকালে গলায় ফাঁস দিয়ে অাত্মহত্যা করেছে বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, করুনা গ্রামের মো: অাফজাল হোসেনের ছেলে মোঃ রাসেল শনিবার বিকাল ৫ টার দিকে স্ত্রীর সাথে বিরোধ করে বাড়ির পাশে গাছের ডালে গলায় শাড়ি
বেঁধে অাত্মহত্যা করেছে। এলাকাবাসী দেখতে পেয়ে বেতাগী থানা পুলিশকে খবর দিলে,লাশ বেতাগী থানায় এস অাই মোঃ মোজাম্মেল হোসেনের নেতৃত্বে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

betaginews24.com

betaginews24.com

আত্মহত্যার পূর্বে রাশেদ একটি চিঠি লিখে তার পরনের লুঙ্গির সাথে গুজে রাখেন। চিঠিতে তার স্ত্রীর অশালীন চলা ফেরা ও তাকে ফেলে রেখে ঢাকায় চলে যাওয়া কথা উল্লেখ করে বেতাগী থানার এস অাই মোঃ মোজাম্মেল হোসেনের বলেন।
এব্যাপারে বেতাগী থানায় ইউডি মাল হয়েছে মামলা নং৩ । লাশ ময়না তদন্তর জন্য জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে বলে বেতাগী থানা পুলিশ নিশ্চিত করেছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন  Icone বেতাগী পৌর নির্বাচন: সংঘর্ষের জেরে একজনকে মাথা ফাটিয়ে আহত  Icone বেতাগী পৌর নির্বাচন: প্রচারণায় শ্লীলতাহানি: সংঘর্ষে আহত ৫  Icone বেতাগীতে যুবলীগের সাধারণ সম্পাদককে বহিষ্কার