9 December- 2019, 9:40 pm ।। ২৬শে অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

betaginews24.com
betaginews24.com

বোতাগীতে স্ত্রীর সাথে অভিমানে যুবকের আত্মহত্যা

মিজানুর রহমান ডব্লু ।। বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়ানের করুনা গ্রামে মোঃ রাসেল (২০) নামে যুবকের স্ত্রীর সাথে অভিমান করে ৭ এপ্রিল,শনিবার বিকালে গলায় ফাঁস দিয়ে অাত্মহত্যা করেছে বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, করুনা গ্রামের মো: অাফজাল হোসেনের ছেলে মোঃ রাসেল শনিবার বিকাল ৫ টার দিকে স্ত্রীর সাথে বিরোধ করে বাড়ির পাশে গাছের ডালে গলায় শাড়ি
বেঁধে অাত্মহত্যা করেছে। এলাকাবাসী দেখতে পেয়ে বেতাগী থানা পুলিশকে খবর দিলে,লাশ বেতাগী থানায় এস অাই মোঃ মোজাম্মেল হোসেনের নেতৃত্বে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

betaginews24.com

betaginews24.com

আত্মহত্যার পূর্বে রাশেদ একটি চিঠি লিখে তার পরনের লুঙ্গির সাথে গুজে রাখেন। চিঠিতে তার স্ত্রীর অশালীন চলা ফেরা ও তাকে ফেলে রেখে ঢাকায় চলে যাওয়া কথা উল্লেখ করে বেতাগী থানার এস অাই মোঃ মোজাম্মেল হোসেনের বলেন।
এব্যাপারে বেতাগী থানায় ইউডি মাল হয়েছে মামলা নং৩ । লাশ ময়না তদন্তর জন্য জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে বলে বেতাগী থানা পুলিশ নিশ্চিত করেছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone সাবেক রাষ্ট্রপতি এরশাদ আর নেই  Icone বেতাগী পৌরসভার কর্মচারীদের কর্ম বিরতি  Icone বেতাগী উপজেলা চেয়ারম্যানের মা চলে গেলেন না ফেরার দেশে  Icone মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন নসু চলে গেলেন না ফেরার দেশে  Icone বেতাগীর ফুলতলা গ্রামের মহি উদ্দিনের বড় ভাইয়ের দ্বারা নির্যাতনের শিকার, থানা পুলিশের ভূমিকা রহস্যজনক দাবী ভিকটিম মহি উদ্দিনের  Icone বেতাগীতে হাতি দিয়ে চাঁদাবাজি  Icone বেতাগীতে পালিয়ে যাওয়া শিক্ষক ও দুই সন্তানের জননী উদ্ধার  Icone বেতাগীতে ছেলের শিক্ষকের হাত ধরে দুই সন্তানের জননী পালিয়ে গেছে  Icone বেতাগী দৈনিক ভোরের কাগজ ও ভোরের অঙ্গীকার প্রতিনিধি'র ইফতার ও দোয়া মোনাজাত  Icone বেতাগীতে স্থানীয় পর্যায়ে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা