26 October- 2020, 6:45 pm ।। ১১ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

betaginews24.com
betaginews24.com

বোতাগীতে স্ত্রীর সাথে অভিমানে যুবকের আত্মহত্যা

মিজানুর রহমান ডব্লু ।। বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়ানের করুনা গ্রামে মোঃ রাসেল (২০) নামে যুবকের স্ত্রীর সাথে অভিমান করে ৭ এপ্রিল,শনিবার বিকালে গলায় ফাঁস দিয়ে অাত্মহত্যা করেছে বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, করুনা গ্রামের মো: অাফজাল হোসেনের ছেলে মোঃ রাসেল শনিবার বিকাল ৫ টার দিকে স্ত্রীর সাথে বিরোধ করে বাড়ির পাশে গাছের ডালে গলায় শাড়ি
বেঁধে অাত্মহত্যা করেছে। এলাকাবাসী দেখতে পেয়ে বেতাগী থানা পুলিশকে খবর দিলে,লাশ বেতাগী থানায় এস অাই মোঃ মোজাম্মেল হোসেনের নেতৃত্বে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

betaginews24.com

betaginews24.com

আত্মহত্যার পূর্বে রাশেদ একটি চিঠি লিখে তার পরনের লুঙ্গির সাথে গুজে রাখেন। চিঠিতে তার স্ত্রীর অশালীন চলা ফেরা ও তাকে ফেলে রেখে ঢাকায় চলে যাওয়া কথা উল্লেখ করে বেতাগী থানার এস অাই মোঃ মোজাম্মেল হোসেনের বলেন।
এব্যাপারে বেতাগী থানায় ইউডি মাল হয়েছে মামলা নং৩ । লাশ ময়না তদন্তর জন্য জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে বলে বেতাগী থানা পুলিশ নিশ্চিত করেছে।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone সিপিপি‘র শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হলেন আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান  Icone বেতাগীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল  Icone বেতাগী প্রেসক্লাবের নির্বাচন ২০২০: ১৩ পদের বিপরীতে ১৭ টি মনোনয়নপত্র বিক্রি  Icone ঘোড়াঘাটের ইউএনও’র উপর হামলার প্রতিবাদে বেতাগী প্রেসক্লাবের মানববন্ধন  Icone চান্দখালী ব্লাড ফাউন্ডেশনের ফ্রি রক্তের গ্রুপিং,ঔষধ ও মাস্ক বিতরণ  Icone বেতাগী প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা  Icone বেতাগীতে বঙ্গবন্ধু'র শাহাদাত বার্ষিকীতে আওয়ামী লীগের আলোচনা ও দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ১৫ আগস্ট উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত  Icone বেতাগীতে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ  Icone বেতাগীতে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালনে আ.লীগের প্রস্তুতি সভা