6 July- 2020, 4:24 pm ।। ২২শে আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

সকলের প্রিয় মানুষ সৈয়দ আশরাফের শোকালিয়ায় জানাযায় জনসমুদ্র

বেতাগী নিউজ ডেস্ক♦

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠে।

এ সময় প্রিয় নেতাকে শেষবারের মত বিদায় জানাতে লাখো মানুষের ঢল নামে ঐতিহাসিক শোলাকিয়া মাঠে।

আজ রবিবার বেলা ১২টায় শোলাকিয়া ঈদগাহ মাঠে সৈয়দ আশরাফের দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

তার নির্বাচনী এলাকাসহ জেলা আওয়ামী লীগ ও সর্বস্তরের জনতার অংশগ্রহণে জানাজা সম্পন্ন হয়েছে । এর কয়েক ঘণ্টা আগে থেকেই শোলাকিয়া ময়দানে জনসমাগম বাড়তে থাকে। বেলা ১২টা নাগাদ কানায় কানায় পূর্ণ হয়ে যায় শোলাকিয়া ময়দান।

জানাজায় আগত শোকাহত নেতাকর্মী ও জনতা বলছেন, তারা তাদের প্রিয় নেতাকে শেষবারের মত শ্রদ্ধা জানাতে এবং তার জানাজায় অংশ নিতে এসেছেন।

এছাড়াও প্রিয় নেতার স্মরণে কিশোরগঞ্জ জেলা শহরের সব দোকান-পাট বন্ধ রয়েছে। কালো ব্যাজ ধারণ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীসহ আশরাফের শুভানুধ্যায়ী।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone করোনা: বেতাগীতে ২৪ ঘন্টায় সাংবাদিকসহ ৭ জন করোনায় আক্রান্ত: মোট শনাক্ত ৩২  Icone বেতাগীতে মরদেহ দাফনকাজের স্বেচ্ছাসেবক টিমকে সুরক্ষা সামাগ্রি  বিতরণ   Icone বেতাগীতে নতুনভাবে এনজিও কর্মীসহ দুইজন করোনায় আক্রান্ত: মোট শনাক্ত ২৫  Icone বেতাগীতে করোনা উপসর্গে বৃদ্ধর মৃত্যু : দাফনকাজ কেউ এগিয়ে আসেনি  Icone বেতাগীতে বিষপানে গৃহবধূর আত্মহত্যা  Icone বেতাগীতে উপজেলা পরিষদের ২০২০-২১ অর্থবছরে ১ কোটি ১৪ লক্ষ ৩৮ হাজার টাকার বাজেট ঘোষনা  Icone বেতাগীতে স্ত্রীসহ ভাইস চেয়ারম্যান করোনায় আক্রান্ত: মোট শনাক্ত ২০  Icone বেতাগীতে এক জেলেকে রক্তাক্ত জখম করল মাদকাসক্ত জেলেরা  Icone বেতাগীতে নতুন করে পুলিশ ও সেনা সদস্য করোনায় আক্রান্ত: মোট শনাক্ত ১৮  Icone বেতাগীতে আইনশৃঙ্খলা কমিটির সভা