27 October- 2020, 11:57 pm ।। ১২ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

সকলের প্রিয় মানুষ সৈয়দ আশরাফের শোকালিয়ায় জানাযায় জনসমুদ্র

বেতাগী নিউজ ডেস্ক♦

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠে।

এ সময় প্রিয় নেতাকে শেষবারের মত বিদায় জানাতে লাখো মানুষের ঢল নামে ঐতিহাসিক শোলাকিয়া মাঠে।

আজ রবিবার বেলা ১২টায় শোলাকিয়া ঈদগাহ মাঠে সৈয়দ আশরাফের দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

তার নির্বাচনী এলাকাসহ জেলা আওয়ামী লীগ ও সর্বস্তরের জনতার অংশগ্রহণে জানাজা সম্পন্ন হয়েছে । এর কয়েক ঘণ্টা আগে থেকেই শোলাকিয়া ময়দানে জনসমাগম বাড়তে থাকে। বেলা ১২টা নাগাদ কানায় কানায় পূর্ণ হয়ে যায় শোলাকিয়া ময়দান।

জানাজায় আগত শোকাহত নেতাকর্মী ও জনতা বলছেন, তারা তাদের প্রিয় নেতাকে শেষবারের মত শ্রদ্ধা জানাতে এবং তার জানাজায় অংশ নিতে এসেছেন।

এছাড়াও প্রিয় নেতার স্মরণে কিশোরগঞ্জ জেলা শহরের সব দোকান-পাট বন্ধ রয়েছে। কালো ব্যাজ ধারণ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীসহ আশরাফের শুভানুধ্যায়ী।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone সিপিপি‘র শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হলেন আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান  Icone বেতাগীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল  Icone বেতাগী প্রেসক্লাবের নির্বাচন ২০২০: ১৩ পদের বিপরীতে ১৭ টি মনোনয়নপত্র বিক্রি  Icone ঘোড়াঘাটের ইউএনও’র উপর হামলার প্রতিবাদে বেতাগী প্রেসক্লাবের মানববন্ধন  Icone চান্দখালী ব্লাড ফাউন্ডেশনের ফ্রি রক্তের গ্রুপিং,ঔষধ ও মাস্ক বিতরণ  Icone বেতাগী প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা  Icone বেতাগীতে বঙ্গবন্ধু'র শাহাদাত বার্ষিকীতে আওয়ামী লীগের আলোচনা ও দোয়া মোনাজাত  Icone বেতাগীতে ১৫ আগস্ট উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত  Icone বেতাগীতে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ  Icone বেতাগীতে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালনে আ.লীগের প্রস্তুতি সভা