28 January- 2021, 4:25 am ।। ১৪ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

সকলের প্রিয় মানুষ সৈয়দ আশরাফের শোকালিয়ায় জানাযায় জনসমুদ্র

বেতাগী নিউজ ডেস্ক♦

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠে।

এ সময় প্রিয় নেতাকে শেষবারের মত বিদায় জানাতে লাখো মানুষের ঢল নামে ঐতিহাসিক শোলাকিয়া মাঠে।

আজ রবিবার বেলা ১২টায় শোলাকিয়া ঈদগাহ মাঠে সৈয়দ আশরাফের দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

তার নির্বাচনী এলাকাসহ জেলা আওয়ামী লীগ ও সর্বস্তরের জনতার অংশগ্রহণে জানাজা সম্পন্ন হয়েছে । এর কয়েক ঘণ্টা আগে থেকেই শোলাকিয়া ময়দানে জনসমাগম বাড়তে থাকে। বেলা ১২টা নাগাদ কানায় কানায় পূর্ণ হয়ে যায় শোলাকিয়া ময়দান।

জানাজায় আগত শোকাহত নেতাকর্মী ও জনতা বলছেন, তারা তাদের প্রিয় নেতাকে শেষবারের মত শ্রদ্ধা জানাতে এবং তার জানাজায় অংশ নিতে এসেছেন।

এছাড়াও প্রিয় নেতার স্মরণে কিশোরগঞ্জ জেলা শহরের সব দোকান-পাট বন্ধ রয়েছে। কালো ব্যাজ ধারণ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীসহ আশরাফের শুভানুধ্যায়ী।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone বেতাগীতে মুজিববর্ষে ১২ জন গৃহহীন পেলেন শেখ হাসিনার উপহার ঘর  Icone বেতাগীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত  Icone বেতাগী নাজেম আলী স্মৃতি ফাউন্ডেশনে পৌরসভার নয়া মেয়র ও কাউন্সিলরদের সংবধর্না  Icone বাংলাদেশ কমার্শিয়াল প্রকিউরমেন্ট ও সাপ্লাই-চেইন প্রফেশনালসে বার্ষিক ফ্যামিলি পিকনিক  Icone বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ  Icone বেতাগীতে কিশোরীদের স্যানিটারি প্যাড বিতরণ ও উদ্বুদ্ধকরণ সভা  Icone বেতাগীতে সড়ক ও বসতবাড়ি আঙিনায় বৃক্ষ সংরক্ষণ ক্যাম্পেইন  Icone বেতাগী পৌর নির্বাচন: সংঘর্ষের জেরে একজনকে মাথা ফাটিয়ে আহত  Icone বেতাগী পৌর নির্বাচন: প্রচারণায় শ্লীলতাহানি: সংঘর্ষে আহত ৫  Icone বেতাগীতে যুবলীগের সাধারণ সম্পাদককে বহিষ্কার