9 December- 2019, 9:13 pm ।। ২৬শে অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

সকলের প্রিয় মানুষ সৈয়দ আশরাফের শোকালিয়ায় জানাযায় জনসমুদ্র

বেতাগী নিউজ ডেস্ক♦

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠে।

এ সময় প্রিয় নেতাকে শেষবারের মত বিদায় জানাতে লাখো মানুষের ঢল নামে ঐতিহাসিক শোলাকিয়া মাঠে।

আজ রবিবার বেলা ১২টায় শোলাকিয়া ঈদগাহ মাঠে সৈয়দ আশরাফের দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

তার নির্বাচনী এলাকাসহ জেলা আওয়ামী লীগ ও সর্বস্তরের জনতার অংশগ্রহণে জানাজা সম্পন্ন হয়েছে । এর কয়েক ঘণ্টা আগে থেকেই শোলাকিয়া ময়দানে জনসমাগম বাড়তে থাকে। বেলা ১২টা নাগাদ কানায় কানায় পূর্ণ হয়ে যায় শোলাকিয়া ময়দান।

জানাজায় আগত শোকাহত নেতাকর্মী ও জনতা বলছেন, তারা তাদের প্রিয় নেতাকে শেষবারের মত শ্রদ্ধা জানাতে এবং তার জানাজায় অংশ নিতে এসেছেন।

এছাড়াও প্রিয় নেতার স্মরণে কিশোরগঞ্জ জেলা শহরের সব দোকান-পাট বন্ধ রয়েছে। কালো ব্যাজ ধারণ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীসহ আশরাফের শুভানুধ্যায়ী।

Sharing. . . .




More News Of This Category


সংবাদ শিরোনামঃ
  Icone সাবেক রাষ্ট্রপতি এরশাদ আর নেই  Icone বেতাগী পৌরসভার কর্মচারীদের কর্ম বিরতি  Icone বেতাগী উপজেলা চেয়ারম্যানের মা চলে গেলেন না ফেরার দেশে  Icone মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন নসু চলে গেলেন না ফেরার দেশে  Icone বেতাগীর ফুলতলা গ্রামের মহি উদ্দিনের বড় ভাইয়ের দ্বারা নির্যাতনের শিকার, থানা পুলিশের ভূমিকা রহস্যজনক দাবী ভিকটিম মহি উদ্দিনের  Icone বেতাগীতে হাতি দিয়ে চাঁদাবাজি  Icone বেতাগীতে পালিয়ে যাওয়া শিক্ষক ও দুই সন্তানের জননী উদ্ধার  Icone বেতাগীতে ছেলের শিক্ষকের হাত ধরে দুই সন্তানের জননী পালিয়ে গেছে  Icone বেতাগী দৈনিক ভোরের কাগজ ও ভোরের অঙ্গীকার প্রতিনিধি'র ইফতার ও দোয়া মোনাজাত  Icone বেতাগীতে স্থানীয় পর্যায়ে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা