11 August- 2020, 2:48 am ।। ২৭শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

আমতলী আ’লীগ সভাপতির মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

বেতাগী নিউজ ডেস্কঃ

বরগুনার আমতলী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিএম দেলোয়ার হোসেন ৭২ বছর বয়সে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় তিনি মারা যান। বিকেল ৫টায় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয় ।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে, আমতলীর প্রবীণ রাজনীতিবিদ জিএম দেলওয়ার হোসেনের মৃত্যুতে বরগুনা- ১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শমভু, বরগুনা- ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত হাচানুর রহমান রিমন, বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবির, বেতাগী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এবিএম গোলাম কবির, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান, বেতাগী প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান মজনুসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Sharing. . . .




More News Of This Category